• শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী এমডি পদের জন্য পদ্মাসেতু নির্মাণে বাধা দেয়া দুর্ভাগ্যজনক বঙ্গবন্ধু রাষ্ট্রের ভিত গড়ে দিয়েছিলেন: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনার বাংলা গড়ার প্রত্যয় সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা

মঠবাড়িয়ায় ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্য ও চিকিৎসা সেবা চালু

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি : প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীর শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কেন্দ্র দীর্ঘ দিন বন্ধ থাকার পর চিকিৎসা সেবা কেন্দ্র চালু হয়েছে। স্থানীয় সংসদ সদস্য ও সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তুম আলী ফরাজী প্রধান অতিথি হিসেবে সোমবার পুণঃরায় চালু ঘোষণা করেন।

এসময় গ্রামাঞ্চলের জনগোষ্ঠীর শতভাগ স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ আলী হাসান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফেরদৌস, পরিবার পরিকল্পণা ডাঃ কাজী সিরাজুল হক, ডাঃ এরফানুল হক প্রমূখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ আলী হাসান বলেন, ধানীসাফা ইউনিয়নসহ আশপাশের সাধারণ মানুষের চিকিৎসার জন্য এখন থেকে নিয়মিত ভাবে এমবিবিএস ডাক্তার এরফানুল হক বসবেন।

প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তুম আলী ফরাজী বলেন, সরকার স্বাস্থ্য সেবা শতভাগ নিশ্চিত করার জন্যই প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত কমিউনিটি ক্লিনিক চালু করেছে। তিনি সাধারণ মানুষকে দ্রুত চিকিৎসা সেবা নেয়ার জন্য ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কেন্দ্রে আসার আহ্ববান জানান।