বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সরকারের ধারাবাহিকতায় গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব : প্রধানমন্ত্রী দশ বছরে প্রবাসীদের শ্রমে-ঘামে রেমিটেন্স এসেছে ১৫৩ বিলিয়ন ডলার এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী থাইল্যান্ড-কম্বোডিয়া যাচ্ছেন শিল্পমন্ত্রী বাংলাদেশ-পাকিস্তান সিরিজে আম্পায়ার থাকছেন যারা কোনও প্রার্থীর ওপর হামলা হলে গুরুত্বের সঙ্গে নেয়া উচিত: কাদের যশোরে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের জানাজা সম্পন্ন শিশুর হার্ট ও মস্তিষ্কের সর্বনাশ ডেকে আনছে প্যাকেটজাত খাবার
১২১৬

মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় কবির হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার পশ্চিম ফুলঝুড়ি চানঁ মিয়া হাওলাদারের বাড়ির সামনের সড়ক থেকে মাদক ব্যবসায়ী কবিরকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত কবির উপজেলার উত্তর পশ্চিম ফুলঝুড়ি গ্রামের মৃত: আমির হোসেন মোল্লার ছেলে। 

মঠবাড়িয়া থানার এস আই সিদ্দিক জানায়, উপজেলার চাঁন মিয়া হাওলাদার বাড়ির সামনের সড়কে উপর মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় র্ফোস নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ী কবিরসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌড়ে পালানোর চেষ্ঠা করলে ধাওয়া করে মাদক ব্যাবসায়ী কবিরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, মাদক ব্যবসায়ী কবিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরো খবর