• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে: ধর্ম প্রতিমন্ত্রী লিবিয়ায় ২৬ বাংলাদেশি খুন, মানবপাচারকারীর হোতা আটক পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী
৩৩৮

মঠবাড়িয়ায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ৪ মামলার ২ বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহিন খান (৩৬) ও ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফিরোজ মিয়া (৪৮) নামে দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৪ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহিন খানকে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে খুলনা রুপসা থানার বাঘমাড়া গ্রাম থেকে ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফিরোজ মিয়াকে সকাল ৯টার দিকে উপজেলার বকশির ঘটিচোরা গ্রাম থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শাহিন উপজেলার পশুরিয়া গ্রামের আবুল কালাম খানের ছেলে ও ফিরোজ উপজেলার বকশির ঘোটিচোরা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মঠবাড়িয়া থানার এ এসআই মাহাবুবুর রহমান জানায়, শাহিন খানকে সিআর-৭৯/২০১২ মঠবাড়িয়া মামলায় ১ বছরের কারাদন্ড ও ১৫লাখ টাকা জরিমানা, সিআর-৬৬/১৯ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ২ লাখ টাকা জরিমানা,সিআর-৫৪৮/১৭ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ১লাখ ৪০ হাজার ৭শ ৪৫টাকা জরিমানা এবং সিআর-৪২৬/১৮ মঠবাড়িয়া মামলায় ৪ মাসের কারাদন্ড ও ৬৫ হাজার টাকা জরিমানা করে আদালত। অপর দিকে ২০১৪ সালের সি আর- ১৩৪/১৪ মঠবাড়িয়া মামলায় ফিরোজ মিয়াকে ৬ মাসের কারাদন্ড ও ৫৬ হাজার টাকা জরিমানা করে আদালত।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী শাহিন ও ফিরোজ পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিল। তাদেরকে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর