• শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে অভিনন্দন জানাল জাতিসংঘ দেশেই ডিজিটাল ডিভাইস উৎপাদন ও রফতানির পরামর্শ প্রধানমন্ত্রীর ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান ঢাকা-জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় কঙ্কালের ডিএনএ থেকে হত্যা রহস্য উদঘটন ॥ গ্রেপ্তার ২

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় অজ্ঞাত কঙ্কাল উদ্ধারের আড়াই বছর পর ডিএনএ পরীক্ষার মাধ্যমে যুবক হত্যার রহস্য উদঘটন ও হত্যায় জড়িত থাকায় ২ আসামীকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- রাসেল ওরফে নাসির (২৮) ও মিরাজ (৩১)। নাসির কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া গ্রামের মৃত সামছুল হকের ছেলে ও মিরাজ পাটিখালঘাটা গ্রামের শাহজাহান জমাদ্দারের ছেলে। গত ১৮ ফেব্রুয়ারী গ্রেপ্তার হলেও তদন্তের স্বার্থে পুলিশ রোববার রাতে বিষয়টি সাংবাদিকের কাছে নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই আসলাম জানান ২০১৮ সালের ১৪ জুলাই উপজেলার মিরুখালী ডিগ্রী কলেজের পশ্চিম দিকে রাস্তার পাশে কৃষক আবু সালেহ’র পরিত্যাক্ত ডোবা থেকে অজ্ঞাত মানুষের একটি কঙ্কাল উদ্ধার করা হয়। পরে কঙ্কালের ডিএনএ পরীক্ষায় পাশর্^বর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মরিচবুনিয়া এলাকার অপহৃত জিয়া নামে এক যুবকের পরিচয় সনাক্ত হয়। এ ঘটনায় নিখোঁজ জিয়ার ভাই জুয়েল হাওলাদার বাদী হয়ে অপহরণ করে হত্যা ও লাশ গুমের অভিযোগ এনে ৮ জন নামীয় ও অজ্ঞাত ৪ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা করে। আধুনিক প্রযুক্তি ব্যবহারে মাধ্যমে গত বৃহস্পতিবার ঝালকাঠি এলাকা থেকে এজাহারভুক্ত আসামী ও মূল ঘাতক রাসেল ওরফে নাসির ও মিরাজকে গ্রেপ্তার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, জমা-জমি ও পূর্ব বিরোধের জের ধরে জিয়াকে অপহরণ করে মঠবাড়িয়া এলাকায় এনে হত্যা করে। গ্রেপ্তারকৃত দুই আসামীকে আদালতে সোপর্দকরে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।