• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান শেষ হলো পদ্মাসেতুর সবক’টি পিলার বসানোর কাজ
১৯৬

মঠবাড়িয়ায় করোনাভাইরাস সম্পর্কে গনসচেতনতায় থানা পুলিশ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি: ‘আতংকিত নয়, করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হোন’ এই শ্লোগানে গণসচেতনতামুলক কার্যক্রম শুরু করেছে পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো. মাসুদুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরশহরের বাসস্টান্ড সহ বিভিন্ন মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমাণ জনসাধারনের তাপমাত্রা মাপাসহ করোনাভাইরাস সম্পর্কে করণীয় লিফলেট বিতরন করে।

করোনাভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো. মাসুদুজ্জামান বলেন, ‘মুজিববর্ষে’ পুলিশ সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানে যথাসাধ্য আন্তরিক রয়েছে। এ সময় করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেওয়া হয়। করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে ঘনঘন হাত পরিস্কার ও মাস্ক ব্যবহারের প্রতি জনগণকে উৎসাহিত করা হয়। করোনা নিয়ে কেউ যেন সমাজে বিভ্রান্তি ছড়াতে না পারে সে জন্য থানা পুলিশের পক্ষ থেকে সকলকে পরামর্শ দেওয়া হয়।

থানা পুলিশের সচেতনমূলক ও প্রশংশনীয় এ উদ্যোগে সাধারন মানুষ করোনাভাইরাস নিয়ে সচেতন হওয়ার ক্ষেত্রে উৎসাহিত হচ্ছেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর