• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে অভিনন্দন জানাল জাতিসংঘ দেশেই ডিজিটাল ডিভাইস উৎপাদন ও রফতানির পরামর্শ প্রধানমন্ত্রীর ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান ঢাকা-জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় করোনা টিকা গ্রহণে ব্যাপক সাড়া

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি : মঠবাড়িয়ায় করোনা টিকা গ্রহণে ব্যাপক সাড়া মিলছে বলে খবর পাওয়া গেছে।  মঠবাড়িয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে আজ শনিবার এক দিনে ২৩০ জন করোনা ভাইরাস প্রতিরোধে টিকা গ্রহণ করেছেন। গত ৫ দিনে মোট ১০৬০ জন ব্যাক্তি করোনা ভাইরাসের প্রতিরোধক টিকা গ্রহন করেছেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার পিরোজপুর জেলা আ‘লীগ সহ সভাপতি একেএম সেলিম মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সাদিকুর রহমান, পৌর আ‘লীগ সভাপতি মো. আফজাল হোসেনসহ এক দিনে ২৩০ জন করোনা ভাইরাস প্রতিরোধে টিকা গ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা-কর্মচারী সহ বিভিন্ন ও গণমাধ্যম কর্মিরা টিকা গ্রহণ করায় টিকার প্রতি সাধারণ মানুষের ব্যাপক আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। এখন সব শ্রেণি-পেশার মানুষ টিকা গ্রহনের জন্য এগিয়ে আসছে। সরকারি ছুটি ব্যাতীত প্রতিদিন সকাল ৯ টা থেকে ৩ টা পর্যন্ত ৩টি  প্রশিক্ষনপ্রাপ্ত দক্ষ টিমের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে টিকাদান কর্যক্রম চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য- মঠবাড়িয়ায় প্রথম ধাপে ৮ হাজার ৫’শ ডোজ করোনা টিকা এসেছে। উপজেলা আ‘লীগ সভাপতি ও পৌর মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস টিকা গ্রহণের মাধ্যমে টিকাদান কর্যক্রমের উদ্বোধন করেন।