শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
১৪৯

মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ আলামীন (২২), মামুন হাওলাদার (২৩) ও ইয়াবাসহ ফিরোজ জমাদ্দার (২০), বেল্লাল (২৮) নামে ৪ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মঠবাড়িয়া থানার এস আই জাফর উপজেলার ২৩নং উত্তর পাতাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক থেকে আলামীন ও মামুনকে ১৫ গ্রাম গাঁজা এবং  এস আই জাকির  রাত সাড়ে সাতটার দিকে পৌর শহরের মেকার পট্রি থেকে মাদক ব্যবসায়ী ফিরোজ ও বেল্লালকে ৮পিস ইয়াবাসহ আকরে। 
আটককৃত মাদক ব্যাবসায়ী আলামীন পৌরশহরের ৮নং ওয়ার্ড (সবুজনগর) এলাকার ফারুক গাজীর ছেলে, মামুন পার্শ্ববর্তী উপজেলা কাঠালিয়ার ছোনাউডা গ্রামের বন্দে আলী হাওলাদারের ছেলে এবং  ফিরোজ পৌরসভার ২নং ওয়ার্ড গোডাউন সংলগ্ন আবদুল হালিম জমাদ্দারের ছেলে ও বেল্লাল পৌরসভার ৪নং ওয়ার্ডের আবুল কালামের ছেলে। 
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানায়, উপজেলার ২৩নং উত্তর পাতাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক ও পৌরশহরে পৃথক দুটি অভিযান চালিয়ে ওই ৪ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে কাছ থেকে ১৫গ্রাম গাঁজা ও ৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরো খবর