• বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় গৃহবধূকে হত্যাচেষ্টা মামলার আসামী মাদকসহ গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আইরিন বেগম (৩৫) নামের এক গৃহ বধূকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার পলাতক আসামী মাদক ব্যবসায়ি সবুজ (২৪) কে শনিবার রাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সবুজ উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) গ্রামের সিদ্দিক ফরাজির ছেলে। এর আগে একই মামলায় লতিফ রাজা মিয়ার ছেলে সেলিম (৪০) কে গ্রেপ্তার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গত ২৩ মার্চ গভীর রাতে পূর্ব শত্রুতার জেরে আইরিন বেগমকে মাদক ব্যবসায়ি সবুজসহ ৪ সন্ত্রাসী কুপিয়ে হত্যার চেষ্টা করে। এঘটনায় তার স্বামী সাইদুল ফরাজি বাদি হয়ে ২৫ মার্চ সবুজসহ ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

এদিকে শনিবার রাতে উপজেলার উত্তর মিঠাখালী এলাকায় মাদক বেচা-কেনা হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে আত্মগোপনে থাকা চিহ্নিত মাদক ব্যবসায়ি সবুজকে ৭ পিছ ইয়াবা ও ১‘শ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে সবুজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু জানান, মামলার সত্যতা নিশ্চিত করে বলেন সবুজকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। হত্যা চেষ্টা মামলার অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।