• বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় ছয় ইউনিয়নে ১লাখ ৪হাজার ৭৬৭জন ভোটাধিকার প্রয়োগ করবে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১১ মার্চ ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি : নির্বাচন কমিশন কর্তৃক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১১ ইউনিয়নের ৬টি ইউনিয়নে আগামী ১১ই এপ্রিল প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হলো- ১নং তুষখালী, ৩নং মিরুখালী, ৭ নং বেতমোর রাজপাড়া, ৮ নং আমড়াগাছিয়া, ৯ নং সাপলেজা ও ১০ নং হলতা গুলিসাখালী। এ নির্বাচনে ১ লাখ ৪ হাজার ৭শ সাতষট্টি জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে পছন্দের ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য নির্বাচিত করবেন।

ইতিমধ্যেই সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ সুষ্ঠভাবে নির্বাচন পরিচালনার লক্ষে ৩জন রিটার্নিং অফিসার নিযুক্ত করেছেন। রিটার্নিং অফিসারগণ হলেন, তুষখালী, মিরুখালী ও বেতমোর রাজপাড়া ইউপিতে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসার মো: নাজমুল হোসেন, সাপলেজা ও আমড়াছিয়া ইউপিতে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো: শওকত হোসেন এবং হলতা গুলিসাখালী ইউপিতে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ নুরে আলম।

উপজেলা নির্বাচন অফিসার মো: নাজমুল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান এ রিটার্নিং কর্মকর্তাদের দায়িত্ব প্রদান করেছেন।