শনিবার   ১৬ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৮ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
২৫

মঠবাড়িয়ায় জেলহত্যা দিবস পালিত

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  


পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর উদ্যোগে  বিনম্র শ্রদ্ধায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। রবিবার সকালে পৃথক ভাবে মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা আওয়ামীলীগ জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে জাতির পিতা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বিকালে কেন্দ্রীয় শহীদ মিনার মুক্তমঞ্চে জেল হত্যা দিবসে চার নেতার স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. ফারুক উজ্জামান এর সভপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন, আওয়মীলীগ সহ সভাপতি একেএম সেলিম মিয়া, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান,ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমূখ।
অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। পরে স্মরণ সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা শরীফ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা আবুল বাশার মাতুব্বর প্রমুখ।
শেষে জাতীয় চার নেতা, বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এই বিভাগের আরো খবর