• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
১০৬

মঠবাড়িয়ায় জেলহত্যা দিবস পালিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  


পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর উদ্যোগে  বিনম্র শ্রদ্ধায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। রবিবার সকালে পৃথক ভাবে মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা আওয়ামীলীগ জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করে জাতির পিতা বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বিকালে কেন্দ্রীয় শহীদ মিনার মুক্তমঞ্চে জেল হত্যা দিবসে চার নেতার স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. ফারুক উজ্জামান এর সভপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন, আওয়মীলীগ সহ সভাপতি একেএম সেলিম মিয়া, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান,ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমূখ।
অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। পরে স্মরণ সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা শরীফ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা আবুল বাশার মাতুব্বর প্রমুখ।
শেষে জাতীয় চার নেতা, বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর