• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের সৌদি সহায়তায় আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মাণ হবে : প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য ক্রয়ে উপচে পড়া ভিড়, ৩০টাকায় পিঁয়াজ বিক্রি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধিঃ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় রাখতে আজ বৃহস্পতিবার বিকালে পৌর শহরে পেঁয়াজ ,তৈল, চিনি ও ডাল বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ডিলার জাহাঙ্গীর জানান, উপজেলা পর্যায় টিসিবি এই ভ্রাম্যমান ট্রাকসেল কাযক্রমে ব্যাপক চাহিদা রয়েছে। তিনি বলেন, পেঁয়াজ ৩০, চিনি ৫০, ডাল ৫০, ও ৫ লিটার তৈল ৫শত মোট প্যাকেজ ৬শ ত্রিশ টাকায় বিক্রি করা হচ্ছে।

এক সৌদি প্রবাসী জানান, বাজারের চেয়ে দাম কম হওয়ায় সাধারন মানুষ টিসিবির মালা মাল ক্রয় করছে। তিনি আরও জানান, চাহিদার চেয়ে কম সরবারাহ করা হচ্ছে। বাজারের চেয়ে প্রতিটি পণ্যের মূল্য ১৫-২০ টাকা কম পেয়ে খুশি সাধারণ ক্রেতারা। 

ক্রেতারা বলেন, টিসিবি’র পণ্যের মান অনেক ভালো। টিসিবির ডিলার মো. জাহাঙ্গীর হোসাইন জানান, প্রয়োজনের তুলনায় কম মালামাল সরবারাহ করা হচ্ছে আরও বেশী মালামাল বরদ্ধের জন্য কর্তৃপক্ষ কাছে জোর অনুরোধ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক জানান, নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য সহনীয় রাখতে টিসিবির পণ্য বিক্রয় করা হচ্ছে। তিনি আরও জানান, টিসিবি পণ্যর চাহিদা থাকলে প্রয়োজনে আরও বেশী বরাদ্ধের সুপারিশ করা হবে।