বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
৩৯৪

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের অভিযান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় কবির হোসেন ফরাজী (৪০) ও সোহাগ (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পিরোজপুর ডিবি পুলিশ। আজ মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার পূর্ব টিকিকাটা দফাদার বাড়ির সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী কবির ও সোহাগকে ৬২ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কবির উপজেলার পূর্ব টিকিকাটা গ্রামের ছত্তার দফাদারের ছেলে ও গ্রেফতারকৃত সোহাগ উপজেলার ছোট শিংগা গ্রামের কালু হাওলাদারের ছেলে।
পিরোজপুর ডিবি পুলিশের এস আই দেলোয়ার হোসাইন জসিম জানায়, উপজেলার পূর্ব টিকিকাটা দফাদার বাড়ির সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর মাদক ব্যবসায়ীরা মাদক মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে সংগীয় র্ফোস নিয়ে সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীসহ কয়েকজন মাদক ক্রেতা ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে দৌরে পালানোর চেষ্ঠা করলে ধাওয়া করে মাদক ব্যাবসায়ী কবির ও সোহাগকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬২পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, মাদক ব্যবসায়ী আলাউদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আগামীকাল বুধবার আদালতে সোপর্দ করা হবে।

 

এই বিভাগের আরো খবর