• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে অভিনন্দন জানাল জাতিসংঘ দেশেই ডিজিটাল ডিভাইস উৎপাদন ও রফতানির পরামর্শ প্রধানমন্ত্রীর ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান ঢাকা-জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, ২ আসামী গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া ওয়ার্কসপ ব্যবসায়ী আমিনুল ইসলাম (৩০) কে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মূল আসামী শাহাদাৎ হোসেন (৩৬) ও ইদ্রিস (৪৫) কে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার দেবীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাৎ ওই গ্রামের সালাম দফাদারের ছেলে ও ইদ্রিস বাঁশবুনিয়া গ্রামের মজিবুল হকের ছেলে। গুরুতর আহত আমিনুল একই এলাকার মোফাজ্জেল দফাদারের ছেলে।

এস আই মাইনুল মামলার বরাত দিয়ে জানান, গত ৬ ফেব্রুয়ারী স্থানীয় সাফা বন্দর বাজারের ওয়ার্কসপ ব্যাবসায়ী আমিনুল ইসলাম রাতে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী শাহাদাৎ হোসেনসহ ৯ সহযোগী তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় আহত আমিনুল ইসলামের বাবা মোফাজ্জেল দফাদার বাদি হয়ে শাহাদাৎ হোসেনসহ ৬ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত শাহাদাৎকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামী গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।