• বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ২০১৯ সালের হালনাগাদকৃত ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। বিতরণের দ্বিতীয় দিনে বুধবার মিরুখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে  ভোটারদের মাঝে ৬‘শ স্মার্ট কার্ড বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সোবাহান শরীফ, উপজেলা নির্বাচন অফিস সহকারি মো. জামাল হোসেন, ডাটা এন্ট্রি অপারেটর মাসুদ মোর্শেদ, আরিফুর রহমান, স্থানীয় ইউপি উদ্যোক্তা নূর নবী।

উপজেলা নির্বাচন অফিসার মো. নাজমুল হোসেন জানান, মঙ্গলবার ধানীসাফা ইউনিয়নের ৬‘শ নতুন (হালনাগাদকৃত) ভোটারদের মাঝে জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) বিতরণ করা হয়েছে। তিনি নতুন (হালনাগাদকৃত) সকলকে জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) গ্রহণের অনুরোধ করেছেন। সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইউনিয়ন পরিষদ কার্যালয় এ কার্ড বিতরণ করা হয়।

উল্লেখ্য-গত ১৬ ফেব্রুয়ারী থেকে এ স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। আগামী ৮ মার্চ পর্যন্ত সকল ইউনিয়ন ও ৯ মার্চ মঠবাড়িয়া পৌরসভায় আনুষ্ঠানিক ভাবে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। ১৩ মার্চ সকল ইউনিয়নের বাদপড়া ভোটারদের জন্য উপজেলা পরিষদ মিলনায়তনে কার্ড বিতরণ করা হবে।