• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
১৬৭০

মঠবাড়িয়ায় শ্যালকের হাতে দুলাভাই খুন, ঘাতক শ্যালক গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালক দুলাল হাওলাদার (৪০) এর লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছেন। রোববার রাতে সাড়ে আট টার দিকে উপজেলার লক্ষ্মণা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে।  সোমবার সকালে থানা পুলিশ ঘাতক দুলাল হাওলাদারকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। দুলাল একই গ্রামের মৃত. ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, রোববার রাতে স্থানীয় লক্ষ্মণা গ্রামের আঃ রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়েই একবার ঝাল মুড়ি খায়। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি আনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতান্ডা হয়। এসময় দুলাল লাঠি দিয়ে স্বজোরে ঝাল-মুড়ি বিক্রেতা সেলিমের মাথায় আঘাত করতে গেলে লক্ষ্যভ্রষ্ট হয়ে দুলাভাই দেলোয়ারের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেবাচিমে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘাতককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনা নিহতে ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।  লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর