• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান শেষ হলো পদ্মাসেতুর সবক’টি পিলার বসানোর কাজ
৪০৯৯

মঠবাড়িয়া আসনে মহাজোট প্রার্থীকে সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

 

পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান (আপেল প্রতীক) নির্বাচনী প্রতিদ্বন্দিতা থেকে সরে দাড়িয়ে মহাজোট মনোনীত প্রার্থী ডা.রুস্তুম আলী ফরাজীকে লাঙ্গল প্রতীকে সমর্থন দিয়েছেন। 
বুধবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে স্থানীয় গণমাধ্যম কর্মীদের বিষয়টি অবহিত করা হয়। 

এতে উল্লেখ করা হয়, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে একাদশ সংসদ নির্বাচনে মঠবাড়িয়া আসনে মহাজোট প্রার্থীর বিজয় অর্জণের কোন বিকল্প নেই। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমান জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নির্বাচন থেকে সরে দাড়িয়ে তাঁর কর্মী সমর্থক ও শুভানুধ্যায়ী সকলকে মহাজোটের লাঙল প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে একযোগে কাজ করার আহ্বান জানান।

এ বিষয়ে আশরাফুর রহমান মহাজোট প্রার্থীর বিজয়ের স্বার্থে প্রতিদ্বন্দিতা না করে মহাজোট প্রার্থীকে সমর্থনের বিষয়টি স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।


 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর