• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান শেষ হলো পদ্মাসেতুর সবক’টি পিলার বসানোর কাজ
১০১

মঠবাড়িয়া গ্রাম পুলিশকে সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ করেন। আজ বুধবার দুপুরে মঠবাড়িয়া থানা চত্বরে অতিরিক্ত পুলিশ সুপার(মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন এ সচেতনতামূলক নির্দেশনা ও মাস্ক বিতরণ করেন। এ সময় মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আ,জ,মো. মাসুদুজ্জামান উপস্থিত ছিলেন।
 

এ সময় করোনাভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে সাবান দিয়ে ঘনঘন হাত পরিস্কার ও মাস্ক ব্যবহারের প্রতি জনগণকে উৎসাহিত করতে হবে।
 

অতিরিক্ত পুলিশসুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, ‘আতংকিত নয়, করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হতে হবে। করোনা নিয়ে কেউ যেন সমাজে বিভ্রান্তি ছড়াতে না পারে সে জন্য থানা পুলিশের পক্ষ থেকে সকলকে পরামর্শ দেওয়া হয়। এ সময় তিনি পুলিশের আইজিপির করোনাভাইরাস সম্পর্কে দেয়া বিশেষ ম্যসেজ পড়ে শোনান।

করোনাভাইরাস নিয়ে সচেতনতা সৃষ্টির বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো. মাসুদুজ্জামান বলেন, ‘মুজিববর্ষে’ পুলিশ সাধারণ মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানে যথাসাধ্য আন্তরিক রয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর