মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
২৭৭

মাদক ব্যবসা করলে জেলে থাকতে হবে- ডিআইজি মো. শফিকুল ইসলাম

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৯  


বরিশাল রেঞ্জের ডিআইজি মো.শফিকুল ইসলাম,বিপিএম(বার) পিপিএম বলেছেন,মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ বন্ধ করতে না পারলে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ হবে। তাই দেশের উন্নয়ন করতে হলে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন,বাল্য বিয়ে প্রতিরোধ করা একান্ত প্রয়োজন। দেশ ও জাতীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুলিশের কর্মকর্তারা মাঠে নেমে কাজ করে যাচ্ছেন। মাঠে কাজ করার কারনে বরিশাল বিভাগের সহ¯্রাধিক মাদক ব্যবসায়ীরা স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা সম্ভব হয়েছে ।
আজ শুক্রবার বিকেলে পিরোজপুরের কাউখালী থানার আয়োজনে মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ-নারী নির্যাতন বিরোধী সুধী সমাবেশ ও কৃতি ছাত্র-ছাত্রীদের পুরুস্কার বিতরন  সভায় সরকারী বালক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ডিআইজি  আরো বলেন, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসা করবেন, আর বাইরে ঘুরে বেড়াবেন; তা হবে না। হয় মাদক ব্যবসা ছাড়তে হবে, নইলে জেলে থাকতে হবে। যারা মাদক ছেড়ে আলোর পথে এসেছে, আমরা তাদের সহায়তা করবো। 
পিরোজপুরের পুলিশ সুপার(ভারপ্রাপ্ত)মোল্লা আজাদ হোসেন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার  কাজী শাহানেওয়াজ, (পিপিএম- সেবা),উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু,উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান,অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ মোহাম্মদ কাউয়ুম, সাধারন সম্পাদক তালুকদার মোঃ দেলোয়ার হোসেন,জাতীয় পার্টিজেপি’র সাধারন সম্পাদক শাহ আলম নসু, জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটন,অধ্যক্ষ অলোক কর্মকার, অধ্যক্ষ মাওলানা মো.মোস্তাফিজুর রহমান,বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গৌতম দাস,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক সুব্রত রায়,দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুনন্দা সমাদ্দার,শিক্ষক বাবর তালুকদার,সাংবাদিক রতন কুমার দাস প্রমূখ।
পরে প্রধান অতিথি ৪৩জন শিক্ষক ও ৩৫০জন কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরন করেন। সমাবেশে নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।
 
 

এই বিভাগের আরো খবর