শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
৮৪

মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 


কুঁচকে যাওয়া ত্বক, ভ্রূহীন চেহারা, মুখের সর্বস্ব পোড়া! বলিউডের তারকা দীপিকার এ কী দশা! চলতি বছরের মার্চ মাসেই দীপিকার চেহারার এই এসিডদগ্ধ ছবিটি নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। এবার তার ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে ১০ ডিসেম্বর।
দীপিকা পাড়ুকোনের আগামী সিনেমা ‘ছপাক’। সিনেমাটিতে তিনি অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন। 

মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম মালতি এবং স্বামী অমলের চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে।

‘ছপাক’র জন্য দীপিকার লুকের রূপান্তর একেবারেই অবিশ্বাস্য ধরনের। মার্চে প্রকাশিত ফার্স্ট লুক মন ছুঁয়ে গেছে দীপিকার ভক্তদের। সেই সঙ্গে লক্ষ্মীর চরিত্রে দীপিকার অভিনয়ও নাকি দারুণ প্রাণবন্ত বলে মন্তব্য করেছেন এর পরিচালক। 

‘ছপাক’র ট্রেলার মুক্তি পেতে চলেছে চলতি বছরের ১০ ডিসেম্বর। কাকতালীয়ভাবে এ দিনটি হচ্ছে বিশ্ব মানবাধিকার দিবস। সিনেমার বক্তব্যের সঙ্গে ট্রেলার প্রকাশের দিবসের তাৎপর্য অনেকটাই প্রাসঙ্গিক। 

সিনেমাটিতে মেক-আপের ছোঁয়ায় একেবার রূপ বদলে গিয়েছে দীপিকা পাড়ুকোনের। সুপারস্টারের তকমা ছেড়ে তিনি ছাপোষা লক্ষ্মী আগরওয়াল হয়ে উঠেছেন। খোদ লক্ষ্মী আগারওয়ালও স্বীকার করে নিয়েছিলেন যে, ঠিক যেন তারই মতো লাগছে দীপিকাকে।

মার্চ মাসে দীপিকা যখন তার ফার্স্ট লুক প্রকাশ করেন, তখন সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তখন দীপিকা নিজেও বলেছিলেন, তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘ছপাক’। তাই সিনেমাটির ট্রেলার দেখার জন্য সাধারণ দর্শক থেকে শুরু করে বলিউডের অন্যান্য তারকারাও বেশ মুখিয়ে রয়েছেন।

এই বিভাগের আরো খবর