বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
৫৪

মালিককে গলা চেপে মেরেছে পোষা পাইথন

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

প্রিয় পোষা প্রাণীই মৃত্যু ডেকে নিয়ে আসল যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা প্রদেশের এক নারীর। ওই নারীর গলায় পেঁচিয়ে যায় একটি আট ফুটের পাইথন। আর তাতেই মৃত্যু হয় ওই নারীর। পুলিশ অন্তত সেই তথ্য জানিয়েছে। 

জানা গেছে, ওই নারী অনেকগুলো সাপ পুষতেন। তাদের মধ্যেই একটি পাইথনের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। লরা হার্স্ট (৩৬) নামের এই নারীর প্রায় ২০টি সাপ রয়েছে। 

তার সাপের সঙ্গে আরো প্রায় একশ ২০টি সাপ রাখা হত একটি বাড়িতে। ওই বাড়িটি স্থানীয় শেরিফ ডন মুনসনের। সেখানেই ওই একশ ৪০টি সাপ রাখার ব্যবস্থা ছিল। যাদের সাপ তারা নিয়মিত সেখানে গিয়ে সেগুলোকে দেখে আসতেন।

ডন মুনসন ওই সাপ রাখার বাড়িটির পাশেই একটি বাড়িতে থাকতেন। তিনি জানান, বুধবার সন্ধ্যায় তিনি লরাকে সাপের বাড়িটিতে দেখেছেন। কিন্তু পরে জানতে পারেন সেখানে লরার মৃত্যু হয়েছে।

স্থানীয় পুলিশ বলছে, তদন্ত চলছে। কিভাবে লরার মৃত্যু হলো, সেটা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে, একটি আট ফুটের পাইথন তার গলায় পেঁচিয়ে যায়। তিনি চেষ্টা করেন সেই নাগপাশ থেকে মুক্তি পাওয়ার। কিন্তু শেষ পর্যন্ত তার শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়। তবে ঠিক কী ঘটেছিল তা ময়নাতদন্ত ও অন্যান্য রিপোর্ট এলেই নিশ্চিত করে বলা সম্ভব।

এই বিভাগের আরো খবর