মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
৩২

রাজনীতি শত্রুতে পরিনত হলে দেশের, জাতির, এলাকার উন্নয়ন ব্যাহত হয়

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকতে পারে কিন্তু রাজনীতি যেন শত্রুতে পরিনত না হয়। রাজনীতি শত্রুতে পরিনত হলে দেশের, জাতির, এলাকার উন্নয়ন ব্যাহত হয়। তাই আমি মনে করি রাজনীতিতে প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্বি থাকতে পারে, তবে রাজনীতিতে আমার কোন শত্রু নেই। তাই পিরোজপুরের উন্নয়নের দল-মত, ধর্ম বর্নের উর্ধ্বে উঠে সকলকে নিয়ে কাজ করতে চাই। পিরোজপুরকে একটা মডেল শহরে পরিনত করতে চাই। পিরোজপুরে একটি ‘স্যাটেলাইট টাউন’ নির্মানের জন্য ইতিমধ্যে প্রকল্প গ্রহণ করা হয়েছে। এখানে একটি হাউজিং এষ্টেট করার কাজ শুরু হয়েছে। এজন্য প্রোসপেকটাস ও আবেদন নেয়া হচ্ছে।
শুক্রবার রাতে পিরোজপুর দি গোপাল কৃষ্ণ টাউন ক্লাবের সদস্যদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, পিরোজপুরে টেক্সটাইল কলেজ, ম্যাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করেছি। তিনি এসব করে দেওয়ার সম্মতি দিয়েছেন।
পিরোজপুর জেলা প্রশাসক এবং টাউন ক্লাবের সভাপতি আবু আলী মো. সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মালেকসহ সরকারী কর্মকর্তা ও টাউন ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর