• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ

রূপচর্চায় ব্যস্ত খালেদা জিয়া, লন্ডন থেকে আসলো প্রসাধনী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ মে ২০২০  

করোনাভাইরাসের প্রকোপে সারাবিশ্ব থমকে গেলেও থেমে নেই বিএনপি নেতৃবৃন্দের ঈদ উদযাপন আয়োজন। করোনা মোকাবিলায় সরকার নিরলসভাবে কাজ করলেও বিএনপি চেয়ারপারসন রয়েছে ফেস্টিভাল মুডে। আসন্ন ঈদে ভালোমতো সাজুগুজু করতে এবার লন্ডন থেকে কৌশলে আনিয়েছেন মূল্যবান প্রসাধনী সামগ্রী।

একাধিক দায়িত্বশীল সূত্র বলছে, দুর্নীতি মামলায় দীর্ঘ ২ বছরের অধিক সময় কারাভোগ করায় পছন্দ মতো সাজুগুজু করতে পারেনি বেগম জিয়া। যার কারণে চেহারার সৌন্দর্য নষ্ট হয়ে গেছে বেগম জিয়ার। এছাড়া কোয়ারেন্টাইনের কারণে ঘরের বাইরে বের হতে পারছেন না বিএনপি নেত্রী। তাই এই সময়ে রূপচর্চা করে নিজের হারানো সৌন্দর্য ফিরিয়ে আনতে মরিয়া হয়ে উঠেছেন বেগম জিয়া। সেই মোতাবেক যুক্তরাজ্যে অবস্থানরত বড় সন্তান ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নির্দেশ দিয়ে তার পছন্দের মেকআপ সামগ্রী আমদানি করেছেন বেগম জিয়া। ১৪ মে আন্তর্জাতিক একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে লরিয়েল প্যারিসের মেকআপ সামগ্রী বেগম জিয়ার হাতে এসে পৌঁছেছে। রূপচর্চা করে ঈদের পর নতুন রূপে নেতা-কর্মীদের সামনে হাজির হয়ে চমক দিতে চান বেগম জিয়া। সুস্থ ও সুন্দর রূপে নেতাকর্মীদের সামনে হাজির হলে তাদের মনোবল বৃদ্ধি পাবে এবং আগামী দিনের আন্দোলনে নেতা-কর্মীরা রাজপথে নামবেন বলে মনে করছেন বেগম জিয়া। এছাড়া চিরাচরিত শখের বসেই বেগম জিয়া সাজুগুজু করতেই বিদেশ থেকে মেকআপ সামগ্রী আমদানি করেছেন বিএনপি নেত্রী।

এদিকে বিএনপি চেয়ারপারসনের নিরাপত্তার দায়িত্ব থাকা এক সিএসএফ সদস্য পরিচয় গোপন রাখার শর্তে, ১৪ মে লন্ডন থেকে পার্সেল এসেছে। শুনেছি, লন্ডন থেকে তারেক স্যার খালেদা ম্যাডামের জন্য দামি বিদেশি মেকআপ সামগ্রী পাঠিয়েছেন। আসলে জেলে থাকায় ম্যাডামের চেহারা নষ্ট হয়ে গেছে। তাই আগের মতো সুন্দর হতেই তিনি লন্ডন থেকে অর্ডার দিয়ে মেকআপ সামগ্রী আনিয়েছেন। সাজগোজ করাটা অপরাধের কিছু নয়।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর