• শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে অভিনন্দন জানাল জাতিসংঘ দেশেই ডিজিটাল ডিভাইস উৎপাদন ও রফতানির পরামর্শ প্রধানমন্ত্রীর ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান ঢাকা-জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

ইতালিয়ান সিরি আ লিগে সোমবার পয়েন্ট টেবিলের তলানীর দিকের দল ক্রোটনের বিপক্ষে খেলতে নেমেছিল বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে সহজ জয় পেয়েছে তুরিনের ওল্ড লেডিরা। এই জয়ে তিন নম্বরে  উঠে এসেছে দলটি।

নিজেদের সবশেষ দুই ম্যাচে হারের মুখ দেখে মাঠ ছেড়েছিল জুভেন্টাস। এমতাবস্থায় ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে সোমবার রাতে সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ে জুভরা। শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল তারাই। তবে ম্যাচের প্রথম উল্লেখযোগ্য সুযোগটি পায় ক্রোটন। সপ্তম মিনিটে সতীর্থের ক্রস ডি-বক্সে পেলেও শটটি লক্ষ্যে রাখতে পারেননি মিডফিল্ডার আর্কাদিউস রেকা।

দ্বাদশ মিনিটে গোলের উদ্দেশে প্রথম শট নেয় জুভেন্টাস। এবার ডি-বক্সে পাওয়া বল বাইরে মারেন সুইডিশ মিডফিল্ডার দেজান কুলুসেভস্কি। ২৯তম মিনিটে দারুণ এক সুযোগ পান রোনালদো। ডান দিক থেকে ফেডরিকো চিয়েসার নিচু ক্রস কাজে লাগাতে পারেননি এই পর্তুগিজ ফরোয়ার্ড।

৩৮তম মিনিটে আলেক্স সান্দ্রোর ক্রসকে গোলে পরিণত করেন রোনালদো। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। এবার প্রথমে ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর শট ঝাঁপিয়ে ফেরান ক্রোটন গোলরক্ষক। তারপর বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে র‍্যামজির ক্রসে বক্সের সামনে লাফিয়ে হেডে বল জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণের সুবর্ণ সুযোগ আসে রোনালদোর সামনে। সতীর্থের পাস ডি-বক্সে ফাঁকায় পেলেও শট লক্ষ্যে রাখতে পারেননি তিনি। ৬৫তম মিনিটে রোনালদোর নেয়া শট পা দিয়ে ফেরান গোলরক্ষক। পরের মিনিটেই স্কোরলাইন ৩-০ করেন ম্যাককেনি। চলতি আসরে এটা তার চতুর্থ গোল।

শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। ২২ ম্যাচে ১৩ জয় ও ছয় ড্রয়ে দলটির পয়েন্ট হলো ৪৫। ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে, ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইন্টার মিলান।