• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
২২

রোববার ১ হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

আদালতের নির্দেশে রোববার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)-কে এক হাজার কোটি টাকা দেবে বলে জানিয়েছে প্রামীনফোন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তারা এ তথ্যটি জানায়। 

এরআগে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ গত বৃহস্পতিবার গ্রামীণফোনের রিভিউ আবেদনের পরিপ্রেক্ষিতে বিটিআরসিকে এ টাকা দেওয়ার নির্দেশ দেন।   

বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, গ্রামীণফোন বাংলাদেশের আইনি ব্যবস্থা-সুপ্রিম কোর্টের নির্দেশকে শ্রদ্ধা করে। বিটিআরসির আদালতে আবেদন করা চাপ থেকে সুরক্ষা পাওয়ার অপেক্ষায় রয়েছে প্রতিষ্ঠানটি। বিটিআরসি গ্রামীণফোনের কার্যক্রমকে সীমাবদ্ধ করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। 

এর মধ্যে রয়েছে—অনাপত্তিপত্র বাতিল করা, লাইসেন্স বাতিলকরণের কারণদর্শানোর নোটিশ জারি, নম্বর সিরিজের পুনর্ব্যবহারের অনুমতি না দেওয়া এবং প্রশাসক নিয়োগে হুমকি দেওয়া। এই পদক্ষেপগুলো গ্রাহকের এবং ব্যবসায়িক অংশীদারদের ওপর নেতিবাচক প্রভাব ফেলেছে এবং ব্যবসার পরিবেশ নষ্ট করেছে। 

একইসঙ্গে বিনিয়োগকারীদের আগ্রহ হ্রাস করেছে। কোর্টের নির্দেশনা মেনে গ্রামীণফোন টাকা জমা দিচ্ছে। গ্রামীণফোন আশা করে, এর পর বাধা ছাড়াই প্রতিষ্ঠানটি ব্যবসায়িক কার্যক্রম চালাতে পারবে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর