সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
৪৯

র‌্যাবের অভিযানে পিরোজপুরে দুই চাঁদাবাজ আটক

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

 

পিরোজপুর সদর থানাধীন এলাকা থেকে দুই চিহ্নিত পরিবহন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব ৮। মঙ্গলবার (১ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো-  পিরোজপুর সদর উপজেলার শহমাছিমপুর গ্রামের খান জে আলীর ছেলে মোঃ সজীব হাওলাদার(২৯), একই এলাকার আব্দুল হালিম শেখের ছেলে মোঃ মোস্তফা শেখ(৪৪)।
মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব ৮ এর এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আসামী মোঃ সজীব হাওলাদার ও মোঃ মোস্তফা শেখ দীর্ঘদিন যাবৎ পিরোজপুর জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদকের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এবং চাঁদা না দিলে  বাস টার্মিনালের অফিসে ঢুকে মারধর এবং প্রাণনাশের হুমকি দেয়। পরে চাঁদা দিতে অস্বীকার করলে গত ৩০ সেপ্টেম্বর কুমিরমারা এলাকায় তারা ও তাদের সহযোগীরা  অতকির্তভাবে সাধারন সম্পাদকের উপর আক্রমন করে তাকে মারধর করে। চাঁদার দাবিতে আসাামীরা তার পাঞ্জাবি ধরে টানাটানি এবং এ্যালোপাথারি ভাবে কিল ঘুশি মেরে জখম করে। একপর্যায়ে সে মাটিতে পরে গেলে তার পায়জামার পকেট থেকে ৫২ হাজার টাকা এবং তার গলায় থাকা ১ ভরি ওজনের চেইন নিয়ে যায়। পরে র‌্যাবের অব্যাহত প্রচেষ্টায় বরিশাল সিপিএসসি’র একটি বিশেষ আভিযানিক দল পিরোজপুর জেলার সদর থানা এলাকায় অভিযানের মাধ্যমে মোঃ সজীব হাওলাদার এবং মোঃ মোস্তফা শেখকে আটক করে।
এ ব্যাপারে পিরোজপুর সদর থানায় চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

এই বিভাগের আরো খবর