সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
৩৪

লক্ষ্মীরূপে অক্ষয়ের নয়া লুক, ছবি ভাইরাল

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

পরনে লাল শাড়ি, কালো ব্লাউজ, কপালে টিপ, গলায় রয়েছে হার, কানে ছোট দুল, নাকে নাকছাবি। এমনই এক ভিন্ন লুকে দেখা গেল অভিনেতা অক্ষয় কুমারকে। টুইটারে এমন একটি ছবি প্রকাশ করে চমক দিলেন তিনি। আর পূজার আগে অক্ষয়ের এ চমক দেখে ভক্তরা বেশ উত্তেজিত। ছবিটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।
ছবিটি টুইট করে অক্ষয় লেখেন, ‘নবরাত্রি মানেই অন্তরের দেবীকে শ্রদ্ধা জানানো এবং নিজের সীমাহীন শক্তির উত্সব, এই শুভ অনুষ্ঠানে আমি লক্ষ্মীরূপে আমার লুক প্রকাশ করলাম।’ অক্ষয় জানান, এই চরিত্র নিয়ে তিনি একইসঙ্গে উত্তেজিত ও কিছুটা ভয়ে আছেন।
গত কয়েকদিন ধরে অক্ষয় কুমার ও কিয়ারা আদভানীর ‘লক্ষ্মী বম্ব’ সিনেমার শুটিং নিয়ে জোর জল্পনা চলছে বলিউডে। তামিল হরর সিনেমা ‘কাঞ্চনা: মুনি ২’র রিমেক হলো লক্ষ্মী বম্ব। আর সেই সিনেমারই একটি স্টিল ছবি টুইট করেন অক্ষয়।
প্রসঙ্গত, সময়ের সঙ্গে অভিনেতা এবং মানুষ হিসেবে অক্ষয় কুমার এখন বেশ পরিণত। যা স্পষ্ট হয়ে যায় তার সিনেমা নির্বাচন এবং অভিনয় দক্ষতা দেখলেই।
একদিকে যেমন ‘মিশন মঙ্গল’ এবং ‘প্যাডম্যান’র মতো সিনেমা করছেন, তেমনই হাউসফুলেও তিনি সমান স্বচ্ছন্দ। বর্তমানে অক্ষয়ের আরও একটি সিনেমা নিয়ে বেশ চর্চা হচ্ছে। আর এটি হচ্ছে- ‘লক্ষ্মী বম্ব’।

এই বিভাগের আরো খবর