বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
১০৬

শিক্ষার্থীদের ‘সততার চর্চা’

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

ভান্ডারিয়া  প্রতিনিধিঃ শিক্ষার্থীদের সততার চর্চা করাতে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সহযোগীতায়  আজ বুধবার ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নের বোথলা মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততা স্টোর’ নামে একটি দোকানী বিহীন দোকান এর উদ্বোধন করা হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাষ্টার আব্দুর রশিদের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জহিরুল আলম প্রমূখ।
উল্লেখ্য ‘সততা স্টোর’ নামের এ দোকানে শিক্ষা উপকরণ বিক্রি করা হবে আর ক্রেতা শিক্ষার্থীরা নিজেরাই  সেচ্ছায় পন্য ক্রয় করে এর মূল্য পরিশোধ করবে।

 

এই বিভাগের আরো খবর