শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
৪৮

শেখ হাসিনার সাহসিকতা ও একনিষ্ঠ পরিশ্রমে দেশ আজ উন্নয়নের মহাসড়কে

প্রকাশিত: ৩০ আগস্ট ২০১৯  

পিরোজপুর প্রতিনিধিঃ
গৃহায়ণ ও গনপূর্ত মন্ত্রী এ্যাড শ,ম রেজাউল করিম বলেছেন, ১৯৭১ সালের যুদ্ধপরাধীর বিচার, জাতির পিতা বঙ্গবন্ধুর হত্যার বিচারসহ জননেত্রী শেখ হাসিনা সরকার দৃঢ়তার সাথে দেশের সকল বড় বড় অপরাধের বিচার নিশ্চিত করেছেন। শেখ হাসিনা সরকারের একনিষ্ঠ পরিশ্রম ও সাহসিকতায় বাংলাদেশ আজ উন্নয়নের মহা সড়কে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আজ শুক্রবার দুপুরে বাংলাদেশ  আওয়ামীলীগের স্বরূপকাঠি উপজেলা শাখা ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে শোক সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি  আরো বলেন, একটা দেশে যদি অপরাধীদের বিচার না হয়; তাহলে আইনের শাসন থাকেনা। আর এই আইনের শাসন প্রতিষ্ঠার জন্য অভিরাম লড়াই করে গেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই লড়াইয়ের জন্যই বঙ্গবন্ধুকে নিমর্মভাবে খুন হতে হয়েছে। আর তারই কন্যা অকুতভয় শেখ হাসিনা সরকারকেও ঘাতকরা বার বার হত্যার জন্য পরিকল্পনা করে আসছে। তিনি সেই মৃত্যুকে উপেক্ষা করে বঙ্গবন্ধুর খুনী,একাত্তর সালের ও জেল হত্যার বিচার করছেন। দেশের ও জাতির সাথে অপরাধ করে কোন অপরাধীই পার পাবেননা।

আজ শুক্রবার দুপুরে নেছারাবাদ উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত ওই শোক সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড শ,ম রেজাউল করিম আরো বলেন, কোন মাস্তান, চাঁদাবাজ, সন্ত্রাসীদের তার দলে ঠাই হবেনা। সৎ,যোগ্য ও দলের ত্যাগী নেতাদের নিয়ে তিনি নেছারাবাদ উপজেলাকে উন্নয়নের রোল মডেল বানাবেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে আরো বক্তব্যে রাখেন, সাবেক সাংসদ অধ্যক্ষ মো. শাহ্ আলম,এ্যাড কানাই লাল বিশ্বাস, পিরোজপুরের আওয়ামীলীগের নেতা আখতারুজ্জামান ফুলু, নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এস,এম ফুয়াদ,উপজেলা চেয়ারম্যান আব্দুল হক,স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জাহিদ হোসেন শহিদ, কৃষকলীগের নেতা শশাঙ্ক রঞ্জন সমদ্দার।
শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সালাম সিকদারের সঞ্চালনায় আরো বক্তব্যে রাখেন, ভাই চেয়ারম্যান রনি দত্ত জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান প্রমুখ। 

এই বিভাগের আরো খবর