• সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

পিরোজপুর সংবাদ

সরকারের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

পিরোজপুর প্রতিনিধিঃ ভান্ডারিয়ার ওপর আল্লাহ রহমত আছে বলেই এ সরকারের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছি। আজ ভান্ডারিয়া উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের চেক ও ক্রীড়া সামগ্রী বিতরণ সভা পূর্ব ভান্ডারিয়া তাসমিমা ভিলায় জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি কথা বলেন। তিনি আরো বলেন  প্রধান মন্ত্রী শেখ হাসিনার আমলে দেশে যে উন্নয়ন হয়েছে  বিগত কোন সরকারে আমলে সেই উন্নয়ন  হয়নি। এই  সরকারের জন্য দোয়া করেন তিনি যেন রাষ্ট্র ক্ষমতায়  থেকে দেশের মানুষের  ভাগ্য পরিবর্তন করতে পারে। এই দোয়াই চায় সকলের কাছে।  

ভান্ডারিয়া উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে ২০১৯-২০২০ অর্থ  বছরের উপবৃত্তি প্রাপ্ত দলিত ১০ শিক্ষার্থীদের মাঝে ১ লক্ষ ৯হাজার ৮শত টাকা চেক বিতরণ করা হয়। একই অর্থ বছরে উপবৃত্তি প্রাপ্ত প্রতিবন্ধি শিক্ষার্থীদের ৩২ জন শিক্ষার্থীদের ৯হাজার টাকা করে ২লক্ষ ৮৮ হাজার টাকা বিতরণ করা হয়। ভান্ডারিয়া ও কাউখালী উপজেলা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের (এলজিইডি প্রকৌশলীর) এলসিএস কর্মসূচীর মহিলাদের জমানো টাকার প্রায় ২৮ লাখ টাকার চেক বিতরণ করা হয় এর মধ্যে ভান্ডারিয়া উপজেলার  ১৪ লাখ ৫৯ হাজার ৬শত ৬৮ টাকা ও কাউখালী উপজেলার১৩ লাখ ১৫হাজার ২শত ৭২টাকার চেক বিতরণ করা হয়। ভান্ডারিয়া উপজেলা ৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানে যুব ক্রীড়া মন্ত্রণালয় হতে সংসদ সদস্যের অনুকুলে প্রাপ্ত ত্রীড়া সামগ্রী বিতরণ করে।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মিাজুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম, উপজেলা মাধ্যমিক অফিসার মো. জহিরুল আলম,  উপজেলা  সমাজসেবা অফিসার ভবানী শংকর  বল, সাবেক  উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, সাবেক সদর ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মৃধা, থানা অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান, ইউপি চেয়ারম্যান এনামুল হক পান্না প্রমুখ।

পরে ভান্ডারিয়ার উপজেলার ভিটাবাড়ীয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ৩ তলা বিশিষ্ট নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন, ভিটাবাড়ীয়া ইউনিয়নের নুরজাহান হাবিব আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয় ৪ তলাবিশিষ্ট একাডেমিক ভবনের নির্মান কাজ পরিদর্শন করে।