বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
৫৮

সুপার শপ থেকে বের হওয়ার সময় ‘কিডন্যাপড’ তিশা!

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

‘কিডন্যাপড’ শিরোনামের একটি নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা এবং ইরফান সাজ্জাদ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শাহনেওয়াজ রিপন। নাটকটির দৃশ্যে দেখা যাবে তিশা ‘কিডন্যাপড’ হয়েছেন। তাকে ‘কিডন্যাপড’ করেছেন অভিনেতা ইফরান সাজ্জাদ। 

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, সুপার শপ থেকে বের হয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিশা। কিছুক্ষণের মধ্যে একটি ছোট গাড়ি এসে তুলে নিয়ে যায় তাকে। গাড়িতে বসার পরপরই ঘুমিয়ে পড়ে সে। একসময় ঘুম ভাঙার পর চারপাশে তাকিয়ে চমকে ওঠে তিশা।

এই অচেনা বাসায় কি করে এলো সে! সাজানো গোছানো ফ্ল্যাট। সুনসান নীরবতা। এ ঘর ও ঘর পেরিয়ে ডাইনিং রুমে গিয়ে দেখেন অভিনেতা ইরফান সাজ্জাদ ল্যাপটপ নিয়ে বসে আছে। জানতে চায় এখানে কেন সে?  এমন সময় সাজ্জাদ খুব নির্বিকারভাবে বলে, তাকে কিডন্যাপ করা হয়েছে। এমন ঘটনা নিয়েই এগিয়েছে ‘কিডন্যাপড’ নাটকের দৃশ্য। নির্মাতা সুত্রে জানা গেছে, ‘কিডন্যাপড’ নাটকটি ঈদের দিন রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনের পর্দায় প্রচারিত হবে।

এই বিভাগের আরো খবর