শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৭ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ছেলেমেয়েদের প্রতিযোগী সক্ষম করে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভাইরাস নিয়ে সর্বোচ্চ সতর্কতা জারি বিশ্ব স্বাস্থ্য সংস্থার বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী এক ঘণ্টায় করোনা ভাইরাস শনাক্ত করা সম্ভব: স্বরাষ্ট্রমন্ত্রী শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : স্পিকার ব্যাংক বন্ধ হলে ১ লাখ টাকা পাওয়ার তথ্য গুজব : কেন্দ্রীয় ব্যাংক নারীরা নিকাহ রেজিস্ট্রার হতে পারবে না: হাইকোর্ট ডাকঘর সঞ্চয় স্কিমের সুদ হার আগের মতো ১৭ মার্চ থেকে : অর্থমন্ত্রী
৪৯৮

স্বামীর মাথা কেটে সিদ্ধ করেন স্ত্রী!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

একসঙ্গে ঘুরতে গিয়ে রিসোর্ট থেকে উধাও হয়ে যান স্বামী। থানায় অভিযোগ করেন তার স্ত্রী। সেই অভিযোগের তদন্তে স্ত্রীর বিরুদ্ধেই বেরিয়ে আসে স্বামীকে হত্যার রোমাঞ্চকর তথ্য। গত এপ্রিল মাসে স্পেনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। 
দীর্ঘ তদন্তের পর গত মঙ্গলবার (১ অক্টোবর) অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। আটক নারীর নাম মালিয়া ডেল কারমেন মেরিনো গোমেজ। তার স্বামীর নাম জেসাস মারিয়া বারানদা। জেসাস মারিয়া বারানদা পেশায় ব্যাংকার ছিলেন।

তবে কী কারণে ওই নারী নিজের স্বামীকে হত্যা করেছেন তা এখনো প্রকাশ করা হয়নি। অভিযুক্ত নারীকে গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, যে রিসোর্ট থেকে নিখোঁজের ঘটনা ঘটেছিল ওই রিসোর্টের এক কর্মচারীর সাক্ষ্যের ভিত্তিতে অনুসন্ধান শুরু করে। ওই কর্মচারী পুলিশকে জানিয়েছিল, নিখোঁজ ব্যক্তির স্ত্রীকে তাকে একটি ভারী ব্যাগ বহনের জন্য ডেকে ছিলেন। ব্যাগটি ডাস্টবিনে ফেলে দেয়া সে।

ওই ডাস্টবিন থেকে সেই ব্যাগ উদ্ধার করে তেমন কিছু পায়নি পুলিশ। কারণ, ওই নারী তার স্বামীর মাথা সিদ্ধ করে নষ্ট করে ফেলেছিলেন। আর দেহের অন্যান্য অংশ কোথায় ফেলেছিলেন তা খুঁজে পাওয়া যায়নি। 

পুলিশ জানিয়েছে, ওই ব্যাগে মানুষের দাতের একটি অংশ পাওয়া যায়, যা সিদ্ধ হয়নি। সেটি পরীক্ষা করে নিশ্চিত হয় যে, ব্যাংকারকে তার স্ত্রী হত্যা করে মাথা সিদ্ধ করেছে। আর শরীরের বাকি অংশ লুকিয়ে রেখেছেন।

এই বিভাগের আরো খবর