• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী এমডি পদের জন্য পদ্মাসেতু নির্মাণে বাধা দেয়া দুর্ভাগ্যজনক বঙ্গবন্ধু রাষ্ট্রের ভিত গড়ে দিয়েছিলেন: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনার বাংলা গড়ার প্রত্যয় সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা

১০ জানুয়ারি বাংলাদেশে আসছে উইন্ডিজ দল

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০  

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের আগামী ৭ জানুয়ারি বাংলাদেশে আসার কথা ছিল। কিছুদিন আগে জানানো হয়েছিল, পিছিয়ে যাচ্ছে ক্যারিবীয়দের সফরের তারিখ। সব ঠিক থাকলে আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে খেলতে আসবে তারা।
এর আগে ওয়েস্ট ইন্ডিজের আসা এক সপ্তাহ পিছিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

সফরের জৈব সুরক্ষা বলয় ও অন্যান্য বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চলতি সপ্তাহে ঢাকায় এসেছিল উইন্ডিজ ক্রিকেট বোর্ডের নিরাপত্তা ও মেডিকেল বিভাগের দুই সদস্যের প্রতিনিধি দল। তারা সবকিছু দেখে ও ঘুরে সন্তোষ প্রকাশ করেছে। এর পাশাপাশি জানিয়েছে, আগামী ১০ জানুয়ারি সফরে আসতে পারে উইন্ডিজ ক্রিকেট দল।

প্রতিনিধি দল আসার পর তারা সবুজ সংকেত দেয়ার আগেই সিরিজ নিয়ে ইতিবাচক থেকে পরিকল্পনা শুরু করে দিয়েছে বিসিবি। ভেন্যু হিসেবে প্রথমে ঢাকার সঙ্গে সিলেটের নাম ভাবা হয়েছিল। তবে আপাতত সে সিদ্ধান্ত থেকে সরে এসে চট্টগ্রামে খেলা আয়োজনের কথা ভাবছে ক্রিকেট বোর্ড। কিছুদিনের মাঝেই সূচি চূড়ান্ত হবে বলে জানা গেছে।