• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বসতঘরে মিলল দুই নারীর লাশ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউপির এক বাড়ির বসত ঘর হতে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় অচেতন অবস্থায় আরো একজনকে পাওয়া গেছে।
বুধবার রাতে কেদারপুর ইউপির পাশে ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কেদারপুর ইউপির সাকেব ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা ও তার পুত্র বধু রিপা আক্তার। এছাড়া এ ঘটনা দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম গুরুত্বর আহত অবস্থায় বাবুগঞ্জের বাহেরচর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ওসি জানান, বুধবার রাত ১১টার দিকে তাদের পার্শ্ববর্তী বাড়ির লোকজন ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে। এ ঘরের তিন জনকে অজ্ঞান অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিন জনের মধ্যে দুই জনকে মৃত ঘোষণা করেন। এছাড়া একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সময় ঘরের পাশে একটি সিঁধ কাটা দেখা যায়। ধারণা করা হচ্ছে, কোনো চুরির ঘটনায় পরিবারের সদস্যদের অজ্ঞান করে এ কাজ ঘটানো হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।