• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

আমার পিতার মতই সৎ থেকে আপনাদের সেবা করে যেতে চাই

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১ জুন ২০২৩  

বরিশাল সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ বার কাউন্সিল সদস‌্য ও হাউস কমিটির চেয়ারম্যান এ্যাডঃ আনিচ উদ্দিন শহিদের সভাপতিত্বে অনু‌ষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

৩১ মে বুধবার রাত ৮ টায় বরিশাল নগরীর ১৮ নং ওয়ার্ডের বগুড়া রোডস্থ এস সি জিএম মাধ্যমিক বিদ্যালয়ের (চৈতন্য স্কুল) মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর খোকন সেরনিয়াবাত বলেন, আমার পিতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ছিলেন কৃষক কুলের নয়নের মনি। আমি তারই আদর্শ ধারন করে এখানকার মানুষের সেবক হিসেবে কাজ করে যেতে চাই। আমার জীবনের বাকি দিনগুলো আমি বরিশাল নগরবাসীদের সাথে থেকে এই নগরীর উন্নয়ন করে কাটিয়ে দিতে চাই। আমার পিতা একজন সৎ মানুষ ছিলেন আমিও তারই মত সৎ থেকেই আপনাদের জন্য কিছু করে যেতে চাই।

এসময় তিনি আরো বলেন, আমি আশা করি আপনারা আমাকে আগামী ১২ জুন ভোটের মাধ্যমে নির্বাচিত করে সেই কাঙ্ক্ষিত উন্নয়ন করার সুযোগ করে দিবেন। বরিশাল নগরীর প্রায় প্রতিটি ওয়ার্ড প্রতিটি এলাকার অবস্থা খুবই খারাপ। এই সিটিতে বিগত ১০ বছরে দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান। অথচ এখানকার সেবার মান খুবই খারাপ। রয়েছে চরম অব্যবস্থাপনা। নাগরিকরা কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হয়ে আসছে। এখানে মানুষ বাড়িঘর নির্মান করতে পারছেনা। নানাভাবে হয়রানির শিকার হচ্ছে।

তিনি আরো বলেন, নির্বাচিত হতে পারলে এসব সমস্যার সমাধান করা হবে। বিদ্যুৎ, পানি যেমন ২৪ ঘন্টা পাওয়া যায় আমি নির্বাচিত হলে এখানকার নাগরিকরা ২৪ ঘন্টাই সেবা পাবে ইনশাআল্লাহ।

নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার, নৌকার নির্বাচনী পরিচালনা কমিটির সদস‌্য এ্যাড. কেবিএস আহমেদ কবির, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক ও সাবেক প্যানেল মেয়র মোঃনিজামুল ইসলাম নিজাম, বরিশাল বারের সাবেক সভাপতি এ্যাড. ওবায়দুল্লাহ সাজু, জাতীয় পার্টি জেপির মহানগর সাধারন সম্পাদক জাকির হোসেন সুলতান, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ ননী গোপাল দাস,বীর মুক্তিযুদ্ধা এম জি ক‌বির ভুলু, বরিশাল কলেজের সাবেক ভিপি ফরহাদ আলম জাকির, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ আলমগীর হোসেন, বরিশাল জেলা ছাত্রলীগের সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন,  বিএম কলেজ বাকসুর সাবেক ভিপি মঈন তুষার সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।