• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

সাত বছর পর পিরোজপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

রোববার (২৭ নভেম্বর) সকাল ১০টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। এরই মধ্যে সম্মেলন কেন্দ্র করে শহরের প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ স্পটগুলো পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে। এ বছর জেলার নেতৃত্বে আসতে পারে চমক। তবে নেতাকর্মীরা চাচ্ছেন নবীন-প্রবীণের সমন্বয়ে আসুক জেলার নেতৃত্ব।

জেলা আওয়ামী লীগের সভাপতি একেএম এ আউয়ালের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রধান অতিথি হিসেবে থাকবেন আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

উল্লেখ্য, ২০১৫ সালের ১১ ডিসেম্বর নানা চড়াই-উতরাই পেরিয়ে দীর্ঘ ২৩ বছর পর অনুষ্ঠিত হয়েছিল জেলা আওয়ামী লীগের সম্মেলন। সে সময় জেলার সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একেএম এ আউয়ালকে সভাপতি এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছিল।