• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

পিরোজপুরে আলোচিত এহসান গ্রুপের উপদেষ্টা গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

গ্রাহকের হাজার কোটি টাকা আত্মসাতের মামলায় এহসান গ্রুপের উপদেষ্টা মাওলানা আব্দুর রব খানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে পিরোজপুর সদর উপজেলার খলিশাখালী আশরাফুল উলুম কাওমি মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

গ্রেফতার মাওলানা আব্দুর রব খান (৭০) এহসান গ্রুপের পরিচালক মুফতি রাগীব আহসানের বাবা এবং পিরোজপুর সদর উপজেলার বড় খালিশাখালী এলাকার মৃত ইব্রাহীম খানের ছেলে। তিনি খলিশাখালী আশরাফুল উলুম কওমী মাদ্রাসা এবং জান্নাতুল মাওয়া মহিলা মাদ্রাসারও পরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, গ্রাহকের হাজার হাজার কোটি টাকা আত্মসাতের ১৬টি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল মাওলানা আব্দুর রব খানের বিরুদ্ধে। প্রতারিত হওয়া বেশ কিছু গ্রাহকের মামলা দায়েরের পরে আত্মগোপনে ছিলেন আলোচিত এহসান গ্রুপের অন্যতম উপদেষ্টা মাওলানা আব্দুর রব খান। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তার অবস্থান চিহ্নিত করে শুক্রবার তাকে গ্রেফতার করেছে।

১৭ হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগে এহসান গ্রুপের পরিচালক মুফতি রাগীব আহসান ও তার সহযোগীকে ২০২১ সালের ৯ সেপ্টেম্বর ঢাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। বর্তমানে মুফতি রাগীব আহসান গ্রাহকের করা অর্থ আত্মসাৎ মামলায় পিরোজপুর কারাগারে আছেন।