• মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ

পিরোজপুর মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : গত ২৪ ঘন্টায় পিরোজপুর জেলা  পুলিশ, গোয়েন্দা শাখা  অভিযান চালিয়ে ৩১ পিস নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট'সহ মোঃ নয়ন হাওলাদার (২৫) নামে একজন ও পৃথক একটি অভিযানে জেলা গোয়েন্দা শাখা, পিরোজপুর কর্তৃক ১২০  গ্রাম নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ মোঃ নাঈম হাওলাদার(২৫) নামে আরও একজনকে গ্রেফতার করেন।

পিরোজপুর জেলা পুলিশ এক ব্রিফিং এর মাধ্যমে জানান, পুলিশ সুপার,মোহাম্মদ শফিউর রহমান এর নির্দেশনা মোতাবেক মঠবাড়িয়া থানার এসআই মোঃ নুরুল আমিন হাওলাদার এর নেতৃত্বে সংগীয় অফিসার এএসআই হুময়ুন কবির ও সঙ্গীয় ফোর্সসহ   মঠবাড়ীয়া থানাধীন মঠবাড়ীয়া সদর ইউনিয়নের ০২ নং ওয়ার্ড উত্তর মিঠাখালী সাকিনস্থ গুদিগাটা আলম বাজার সংলগ্ন মোঃ মিজান আকন এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর” অভিযান পরিচালনা করেন এসময়  মোঃ নয়ন হাওলাদার কে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামীর দখল হতে ৩১(একত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক পূর্বক জব্দ করা হয়। উক্ত ঘটনায় মঠবাড়ীয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়।

পৃথক একটি অভিযানে জেলা গোয়েন্দা শাখা পিরোজপুরের এসআই(নিরস্ত্র) মোঃ নুরুল আমিন হাওলাদার এর নেতৃত্বে সংগীয় অফিসার এএসআই হুমায়ুন কবির ও সঙ্গীয় ফোর্সসহ “পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানাধীন মঠবাড়ীয়া সদর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড সবুজ নগর, বকসির ঘটিচোরা সাকিনে মোঃ নাঈম হাওলাদার নামক মাদক ব্যবসায়ীর দাদীর বসতঘরের মধ্যের বারান্দার ডান পাশে” অভিযান পরিচালনা করে আসামী মোঃ নাঈম হাওলাদারকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃত আসামীর দেখানো ও বাহির করা মতে দখল হতে ১২০ গ্রাম নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। উক্ত ঘটনায় মঠবাড়ীয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়।
জেলা পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়, মাদক উদ্ধারসহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।