• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

পিরোজপুরে ৫৮টি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩  

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যেমে দেশব্যাপী বিভিন্ন অবকাঠামো নিমার্ণ ও আর্থ সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম উদ্বোধনের অংশ হিসেবে পিরোজপুরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসনের আয়োজনে এ উদ্বোধনী অনুষ্ঠানে জেলার বিভিন্ন দপ্তরের আওতাধীন মোট ৫৮টি ও আশ্রয়ণ-২ প্রকল্পের আওতাধীন ১৫টি ঘর রয়েছে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান, সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাধবী রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

উদ্বোধনী প্রকল্পগুলো হচ্ছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ৪৬টি প্রাথমিক বিদ্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ৯টি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ২টি কার্যালয় এবং জেলা রেজিস্ট্রারের কার্যালয়ের অধীন ইন্দুরকানী উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয় এবং আশ্রয়ণ-২ প্রকল্পের ৫ম পর্যায়ের ১৫টি ঘর।