• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

চট্টগ্রাম-সিলেট ফ্লাইটে বিমানের ১৫ শতাংশ ছাড়

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২  

বাংলাদেশের গুরুত্বপূর্ণ দুটি শহর চট্টগ্রাম ও সিলেট রুটের যাত্রীদের জন্য এবার ১৫ শতাংশ ছাড় দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান সূত্রে জানা গেছে, সিলেট-চট্টগ্রাম-সিলেট রুটের যাত্রীদের বেজ ফেয়ারের (মূল ভাড়া) ওপর ১৫ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। এ ছাড়ে টিকিট কিনে যাত্রীরা আগামী ২২ জানুয়ারি পর্যন্ত ভ্রমণ করতে পারবেন।

এর আগে, ২০২২ সালের ৮ জানুয়ারি থেকে এই রুটে দেশের একমাত্র এয়ারলাইন্স হিসেবে প্রথমবারের মতো ফ্লাইট চালু করে রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সটি। 

বিমান জানায়, ৮ জানুয়ারি থেকে সপ্তাহে দুইদিন বুধবার ও শনিবার চট্টগ্রাম থেকে সিলেট ও সিলেট থেকে চট্টগ্রাম রুটে ফ্লাইট চলাচল করছে। এ দুইদিন বেলা ১১টা ১৫ মিনিটে ফ্লাইটটি চট্টগ্রাম থেকে রওনা হয়ে ১ ঘণ্টা ২০ মিনিটে সিলেটে পৌঁছায়। একই ফ্লাইট সিলেট থেকে দুপুর ১টায় রওনা হয়ে ২টা ২০ মিনিটে চট্টগ্রাম পৌঁছাবে। 

এ রুটে যাত্রীদের জন্য সর্বনিম্ন ভাড়া ধরা হয়েছে ৪২০০ টাকা। ফিরতি ভাড়া (রিটার্ন) ৮৪০০ টাকা। অভ্যন্তরীণ ফ্লাইটে চলাচলের জন্য যাত্রীর জাতীয় পরিচয়পত্র অথবা ছবিসহ পরিচয়পত্র প্রদর্শন করতে হয়।