• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিরোধিতাকারীদের পদ্মা সেতুর নিচ দিয়ে পার হওয়া উচিত: তথ্যমন্ত্রী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ মে ২০২২  

পদ্মা সেতু নির্মাণে যারা বিরোধিতা করেছিলেন তাদের সেতুর নিচ দিয়ে পার হওয়া উচিত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, দেশের আপামর জনসাধারণের জন্য পদ্মা সেতু করেছেন শেখ হাসিনা। যেহেতু তারাও পদ্মা সেতু ব্যবহার করবেন, সে জন্য জাতির কাছে তাদের ক্ষমা চাওয়া উচিত। তবে দেশের মানুষ মনে করে, বিএনপি নেতাকর্মীসহ যারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিলেন তাদের পদ্মা সেতুর নিচ দিয়ে চলাচল করা উচিত।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতার কারণে বিএনপির চেয়ারপারসন কারাগারের বাইরে রয়েছেন। কিন্তু খালেদা জিয়া ও বিএনপি নেতারা শেখ হাসিনাকে হত্যা করার জন্য কয়েকবার অপচেষ্টা করেছিলেন। সে জন্য বেগম খালেদা জিয়াকে আবারও কারাগারে পাঠানো উচিত বলে মনে করেন দেশের মানুষ।

সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সরকারের বিদায় ঘণ্টা বাজাতে বাজাতে নিজেদেরই বিদায় ঘণ্টা বেজে যাচ্ছে।

এর আগে জাতীয় সংগীত, জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করেন তথ্যমন্ত্রী।