• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

দুর্নীতির মামলায় বিএনপি নেত্রী জ্যোতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১২ মে ২০২২  

দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি নূর আফরোজ বেগম জ্যোতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

বুধবার বগুড়ার স্পেশাল জজ আদালতের বিচারক এমরান হোসেন চৌধুরী এই পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ১৯ মে তার বিরুদ্ধে দুর্নীতির মামলার রায়ের তারিখ ধার্য্য করা হয়েছে।

অভিযুক্ত নূর আফরোজ বেগম জ্যোতি জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির সাবেক উপদেষ্টা। তিনি অষ্টম জাতীয় সংসদের মহিলা আসনে মনোনীত এমপি ছিলেন।

বগুড়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী আবুল কালাম আজাদ জানান, দুর্নীতির অভিযোগে নূর আফরোজ বেগমের বিরুদ্ধে ৫৩ লাখ ২৮ হাজার টাকা অবৈধ সম্পর্দ অর্জনের তথ্য পায় দুদক। একই সঙ্গে নূর আফরোজ বেগম জ্যোতি ২৮ লাখ টাকার তথ্য গোপন করেছিলেন। এই বিষয়টির অনুসন্ধান পেয়ে দুদক তার বিরুদ্ধে প্রায় ১২ বছর আগে মামলা করে। মামলার বিচারকার্য শুরু হয় ২০১৭ সালে।

তিনি আরও জানান, ঐ মামলার যুক্তিতর্ক শুনানি ছিল বুধবার। এ সময় নূর আফরোজ বেগমের অনুপস্থিতিতে তার আইনজীবী সময় প্রার্থনা করেন। কিন্তু আদালত সময় আবদেন নামঞ্জুর করে জ্যোতির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। একই সঙ্গে এই মামলার রায় ঘোষণার জন্য আগামী ১৯ মে দিন ধার্য্য করে।