• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

ঢামেক থেকে আটক হওয়া সেই ভুয়া নারী চিকিৎসকের বিরুদ্ধে মামলা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ জুন ২০২৪  

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে আটক হওয়া রিপা আক্তার (২০) নামে সেই ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে শাহবাগ থানায় প্রতারণার মামলা করেছেন ওয়ার্ড মাস্টার মো. আবুল হোসেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম। তিনি বলেন, গতকাল রাতে ঢাকা মেডিকেল থেকে ভুয়া এক নারী চিকিৎসককে আটক করে থানায় হস্তান্তর করা হয়। পরে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

২১২ নাম্বার ওয়ার্ডের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বলেন, গতকাল ২১২ নম্বর ওয়ার্ড থেকে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেন আনসার সদস্যরা। পরে তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এই ঘটনায় আমি বাদী হয়ে শাহবাগ থানা একটি মামলা দায়ের করেছি।

উল্লেখ্য, ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালের ২১২ নং ওয়ার্ড থেকে রিপা আক্তার (২০) নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেন আনসার সদস্যরা। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢামেক হাসপাতালে ২১২ নং ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে আটক করা হয় তাকে।

পটুয়াখালীর বাউফল থানার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে সে। বর্তমানে কামরাঙ্গীরচরে ভাড়া থাকতেন।

এর আগে গত বছর ঢাকা মেডিকেলের নতুন ভবনের আইসিইউ থেকে আরেক ভুয়া নারী চিকিৎসক মুনিয়া আক্তার রোজা আটক হন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে শাহবাগ থানায় মামলা দায়ের করেন ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান।