• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১২ মে ২০২২  

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় মাদকবিরোধী অভিযানে দেশীয় অস্ত্রসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার এবং ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ভারতের সীমান্তঘেঁষা বালিয়ামারী নয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বালিয়ামারী নযাপাড়া গ্রামের মো. সুফিয়ানের ছেলে মজনু মিয়া (২৭), জাউনিয়ারচর কড়াইডাঙ্গি গ্রামের মো. ফরহাদ আলীর ছেলে মো. বকুল মিয়া (২৫) এবং রৌমারী উপজেলার চর লাঠিয়ালডাঙ্গা গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে মো. এরশাদুল হক (৩৫)।

রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নয়াপাড়া এলাকায় মাদকদ্রব্য বেচাকেনার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা, ৩৮ বোতল বিদেশি মদ, ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজা, ২ টি দেশীয় অস্ত্র, ৪টি মোটর সাইকেল, ১০টি মোবাইল, একটি পাসপোর্ট এবং মাদক বিক্রির নগদ অর্থ ১০ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়।

ওসি জানান, থানার এসআই আবদুল কাইয়ুম বাদী হয়ে গ্রেফতার ৩ জন ও পলাতক একজনসহ মোট ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১২ মে) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।