• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বাসে পোশাকশ্রমিককে ধর্ষণচেষ্টা : চালক গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ মে ২০২২  

চট্টগ্রামে বাসে এক পোশাকশ্রমিককে ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত বাস চালক টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৬ মে) ভোরে কুয়াইশ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা। তিনি বলেন, বাসে এক নারী পোশাকশ্রমিককে চালক ধর্ষণচেষ্টা করে। পরে চালকের হাত থেকে বাঁচতে বাস থেকে লাফ দিয়ে পাঁচ দিন সংজ্ঞাহীন ছিলেন ওই পোশাককর্মী। সুস্থ হয়ে ঐ নারী বুধবার জানিয়েছেন, তাকে ধর্ষণচেষ্টা করেছেন বাস চালক। এরপর বাস চালককে আমরা শনাক্ত করি। পরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে কুয়াইশ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় ভিকটিম পোশাকশ্রমিকের মা বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে বুধবার (২৫ মে) পুলিশ জানিয়েছিল, গত ১৯ মে রাত ৯টার দিকে বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকার সড়ক থেকে সংজ্ঞাহীন অবস্থায় ওই পোশাককর্মীকে স্থানীয়রা উদ্ধার করে চান্দগাঁও থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। কীভাবে সে ওখানে এসেছিল তা কেউ বলতে পারেননি। এসময় ওই পোশাককর্মীর মাথায় আঘাত পেয়েছিলেন। মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যা পর্যন্ত তিনি হাসপাতালে ছিলেন। কথা বলতে পারছিলেন না। সুস্থ হয়ে বাসায় ফেরার পর বুধবার পুলিশ ওই পোশাককর্মীর সঙ্গে কথা বলে। সে কালুরঘাট বিসিক এলাকার একটি পোশাক কারখানায় কাজ করত। বাসা চান্দগাঁও থানা এলাকায়।

ওই পোশাককর্মী পুলিশের কাছে দাবি করেছেন, প্রতিদিনের মতো অন্য শ্রমিকদের সঙ্গে তিনি অফিসের বাসে ওঠেন। বহদ্দারহাট মোড়ে এসে অন্য শ্রমিকদের নামিয়ে দিলেও পেছনের দিকে থাকায় তার নামতে দেরি হয়। এই সুযোগে চালক তাকে না নামিয়ে বাসটি সামনের দিকে চালিয়ে নিয়ে যায়। একপর্যায়ে চালক বাসের পেছনের দিকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। তখনই নারী শ্রমিক চালককে ঘুষি মেরে বাস থেকে লাফ দেন। এরপর হাসপাতালে পাঁচ দিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

ঘটনার সময় বাসটি চালিয়েছেন হেলপার। আর মূল চালক দরজার সামনে ছিলেন।