• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

এনএসআইয়ের ভুয়া কার্ড ঝুলিয়ে পুলিশের কাছে দাঁড়িয়েছিলেন রুবেল

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১১ জুন ২০২২  

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) পরিচয়দানকারী এক যুবককে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে এনএসআইয়ের সহকারী পরিচালক পদের একটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়। আটক ব্যক্তির নাম রুবেল ইসলাম (২৮)।

আটক রুবেল দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বানিয়াপাড়ার তসলিম উদ্দিনের সন্তান। তিনি ঢাকা উদ্যানের বি-ব্লকের তিন নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকেন। তার সঙ্গে থাকা মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক মোহাম্মদপুর জোনের এটিএসআই মো. আহসান।

তিনি জানান, এনএসআই পরিচয় দেওয়া এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক রুবেল নীলক্ষেতের একটি কম্পিউটারের দোকান থেকে এনএসআইয়ের ভুয়া কার্ড তৈরি করে প্রতারণা করে আসছিলেন। তাকে মোহাম্মদপুর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএসআই মো. আহসান আরও জানান, শুক্রবার জুমআর নামাজ শেষে ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে বিক্ষোভ করছিলেন মুসল্লিরা। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে অবস্থান করছিলেন রুবেল। তার বুকে ঝুলানো আইডি কার্ড দেখে কর্তব্যরত গোয়েন্দা সদস্যদের সন্দেহ হলে তারা বিষয়টি মোহাম্মদপুর থানা পুলিশকে জানান। পুলিশ তাৎক্ষণিকভাবে রুবেলকে আটক করে হেফাজতে নেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া এনএসআই সদস্য পরিচয় দেওয়ার কথা স্বীকার করেছেন রুবেল। পুলিশকে তিনি জানিয়েছেন, নীলক্ষেতের একটি কম্পিউটারের দোকান থেকে এনএসআইয়ের ভুয়া কার্ড তৈরি করে প্রতারণা করে আসছিলেন। রুবেল নির্দিষ্ট কোনো পেশা নেই।

রুবেলে বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছে এনএসআইয়ের একটি সূত্র।