• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বিবাহিত ছাত্রীকে নিয়ে উধাও কলেজ প্রভাষক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২২ জুন ২০২২  

বগুড়ার ধুনট উপজেলায় বিবাহিত কলেজছাত্রীকে নিয়ে উধাও হয়েছেন মোকছেদুল হক ফারুক নামে এক প্রভাষক। এ ঘটনায় ঐ প্রভাষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
৩৮ বছর বয়সী ফারুক ঐ উপজেলার ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কারিগরি শাখার ইংরেজি বিষয়ের প্রভাষক। তিনি একই উপজেলার কান্তনগরের মোবারক হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফারুক ৬ বছর আগে তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। তিনি ধুনট পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের পাশে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। সেখানে শিক্ষার্থীদেরও প্রাইভেট পড়াতেন। ঐ কলেজছাত্রী ফারুকের কাছেই প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়ার সময় থেকেই গোপনে তারা প্রেমে জড়িয়ে পড়ে।

মাসখানেক আগে পারিবারিকভাবে ঐ ছাত্রীর বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে সে বাবার বাড়িতেই থাকত। গত শুক্রবার সকালে তার স্বামী নিজ বাড়িতে যান। সেই সুযোগে একদিন বিকেলে শিক্ষক ফারুক ঐ কলেজছাত্রীকে নিয়ে পালিয়ে যান। অনেক খুঁজেও তাদের সন্ধান পাননি স্বজনরা। পরে শুক্রবার রাতে ঐ কলেজছাত্রীর মা ধুনট থানায় লিখিত অভিযোগ করেন।

ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র বলেন, কলেজ পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রভাষক মোকছেদুল হক ফারুককে সোমবার চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় লিখিত ভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধার এবং অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।