• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

টেকনাফে ৫ কোটি ১৭ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ আটক ১

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

কক্সবাজারের টেকনাফে ৫ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকার ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার ভোরে হ্নীলা ইউপি নাফ নদীর তীর বেড়িবাঁধ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. হাবিবুল্লাহ হ্নীলা ইউপির মৌলভী বাজার এলাকার মৃত ইসলাম মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং খারাংখালী বিওপির বিশেষ যৌথ টহল বিআরএম ১৪- এলাকায় নাফ নদীর তীরে টহল পরিচালনা করছিল। ঐ সময় এক ব্যক্তি নাফ নদী দিয়ে সাঁতার কেটে শূন্য লাইন অতিক্রম করে বেড়িবাঁধের পূর্ব পাশে এসে বিজিবি টহলদলকে দেখতে পেয়ে কাঁদার মধ্যে লুকানোর চেষ্টা করে। এরপর টহলদল তার পিছু ধাওয়া করে তাকে আটক করে। পরে তল্লাশি চালিয়ে কোমরে অভিনব কায়দায় গামছা দিয়ে পেঁচানো অবস্থায় ৫ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকা মূল্যমানের ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আইসসহ আটক আসামির বিরুদ্ধে অবৈধভাবে মাদক বহন ও পাচারের দায়ে মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।