• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল

পদ্মাসেতুর নাট-বল্টু খুলে টিকটক, সেই বায়েজিদ আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

পদ্মাসেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা সেই বায়েজিদ তালহাকে আটক করেছে সিআইডি।

রোববার রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তালহাকে আটক করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ।

শনিবার পদ্মাসেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনুষ্ঠানিকতা শেষ হতেই মূল সেতুতে উঠে পড়েন বেশকিছু সংখ্যক মানুষ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে  সরিয়ে দেন। আজ সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর আলোচিত ভিডিওটি করেন বায়েজিদ।

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন তালহা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ওই যুবক জানিয়েছে, নিজের মোটরসাইকেলে থাকা টুলবক্সে থাকা যন্ত্র দিয়ে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করছে সে। তার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ও সরকারি সম্পত্তি বিনষ্টের চেষ্টার অভিযোগ এনে মামলা হবে।

সাধারণের জন্য খুলে দেওয়ার পর পদ্মাসেতুতে দিনভর গণপরিবহন ছাড়া বিভিন্ন গাড়িকে সেতুতে থামতে দেখা যায়। কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবি।