• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

পদ্মাসেতুর নাট-বল্টু খুলে টিকটক, সেই বায়েজিদ আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

পদ্মাসেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করা সেই বায়েজিদ তালহাকে আটক করেছে সিআইডি।

রোববার রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তালহাকে আটক করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ।

শনিবার পদ্মাসেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনুষ্ঠানিকতা শেষ হতেই মূল সেতুতে উঠে পড়েন বেশকিছু সংখ্যক মানুষ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে  সরিয়ে দেন। আজ সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার পর আলোচিত ভিডিওটি করেন বায়েজিদ।

৩৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন তালহা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ওই যুবক জানিয়েছে, নিজের মোটরসাইকেলে থাকা টুলবক্সে থাকা যন্ত্র দিয়ে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করছে সে। তার বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ও সরকারি সম্পত্তি বিনষ্টের চেষ্টার অভিযোগ এনে মামলা হবে।

সাধারণের জন্য খুলে দেওয়ার পর পদ্মাসেতুতে দিনভর গণপরিবহন ছাড়া বিভিন্ন গাড়িকে সেতুতে থামতে দেখা যায়। কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবি।