• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল

নাট-বল্টু খোলা বায়েজিদের গাড়ি জব্দ, বন্ধুর দেশত্যাগ ঠেকাতে চিঠি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ জুন ২০২২  

পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটকে ভিডিও আপলোড করা যুবক বায়েজিদ তালহার ব্যবহৃত গাড়ি জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গাড়িটি এক্সিও ব্র্যান্ডের। সেই ভিডিও ধারণ করেছিলেন বায়েজিদের বন্ধু কায়সার। তাকেও খুঁজছে সিআইডি। কাতারপ্রবাসী কায়সার যাতে দেশ ছাড়তে না পারেন সেজন্য সব ইমিগ্রেশনে চিঠি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) রাতে সিআইডির সাইবার পুলিশ সেন্টারের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মো. রেজাউল মাসুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বায়েজিদ বর্তমানে ৭ দিনের রিমান্ডে রয়েছেন। তার ব্যবহৃত গাড়ি জব্দ করা হয়েছে। বায়েজিদের বন্ধু কাতারপ্রবাসী। তিনি যাতে দেশ না ছাড়তে পারেন এজন্য সব ইমিগ্রেশনে চিঠি দেওয়া হয়েছে। তাকেও গ্রেফতারে সিআইডির অভিযান অব্যাহত রয়েছে।

শনিবার (২৫ জুন) বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতু উদ্বোধন হয়। রোববার (২৬ জুন) ভোর থেকেই সেতু দিয়ে যান চলাচল শুরু হয়।

সাধারণের জন্য খুলে দেওয়ার পর পদ্মা সেতুতে দিনভর গণপরিবহন ছাড়া অন্য প্রায় সব গাড়ি সেতুতে থামাতে দেখা যায়। কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবি। এরই ফাঁকে আলোচিত ভিডিওটি করেন বায়েজিদ।

সেদিন (রোববার) বিকেলেই রাজধানীর শান্তিনগর এলাকা থেকে বায়েজিদ তালহাকে গ্রেফতার করা হয়। পরদিন সোমবার (২৭ জুন) দুপুরে মালিবাগ সিআইডি কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন সিআইডির সাইবার পুলিশের বিশেষ পুলিশ সুপার মো. রেজাউল মাসুদ।

পুলিশ সুপার রেজাউল মাসুদ বলেন, পদ্মা সেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনে শিথিলতার সুযোগে বায়েজিদ তালহা নামের এক যুবক অসৎ উদ্দেশ্যে রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে ভিডিও করেন। এই ভিডিও তার নিজস্ব টিকটক অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়। আটক বায়েজিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। মামলাটির তদন্ত করবে সিআইডি।

সোমবার (২৭ জুন) শরীয়তপুরের চিফ জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সালেহুজ্জামান বায়েজিদের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।