• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল

অপহরণের পর ধর্ষণের শিকার কিশোরী, অভিযুক্ত গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে এক কিশোরীকে (১৭) অপহরণের পরে জোরপূর্বক একটি বাড়িতে ৭ দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত নাজিম উদ্দিনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাতে জাহাজমারা এলাকার প্রভিটা ফ্যাক্টরি সামনে থেকে অভিযুক্ত নাজিমকে গ্রেপ্তার করা হয়। 

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগির বাবা বাদি হয়ে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার (১০ জুলাই) সন্ধ্যায় জাহাজমারা এলাকার নিজ বাড়ি থেকে নানার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয় ওই কিশোরী। সন্ধ্যা ৭টার দিকে সে চেওয়াখালি বাজারের কাছাকাছি পৌঁছালে তাকে একটি সিএনজিতে তুলে প্রথমে জেলা শহর মাইজদীর দিকে নিয়ে যায় নাজিম উদ্দিন। 

পরবর্তীতে নাজিম ওই কিশোরীকে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি বাড়িতে নিয়ে আটকে রাখেন এবং ১০ জুলাই রাত থেকে ১৬ জুলাই পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে সে। 

শনিবার সন্ধ্যায় ভুক্তভোগিকে নিয়ে পুনরায় জাহাজমারা আসে নাজিম উদ্দিন। যা তার এক বান্ধবির মাধ্যমে জানতে পারে অপহৃত মেয়েটির পরিবার। পরে বিষয়টি থানায় জানান তারা। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেপ্তার ও কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন জানান, কিশোরীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।